অসাধারণ ক্যামেরা ও ডিজাইন সহ আসছে Vivo X60 সিরিজ | Online shop Brand Bazaar

অসাধারণ ক্যামেরা ও ডিজাইন সহ আসছে Vivo X60 সিরিজ

অসাধারণ ক্যামেরা ও ডিজাইন সহ আসছে Vivo X60 সিরিজ | Online shop Brand Bazaar

V2047A মডেল নম্বরের সাথে Vivo X60/X60 Pro ফোনকে অ্যান্ড্রয়েড ১১ ও Samsung-এর নতুন এক্সিনোস ১০৮০ চিপসেটের সাথে গিকবেঞ্চে দেখা গিয়েছিল। এই ফোন দুটির অফিসিয়াল রেন্ডার এখন ফের একবার সামনে এল। যেখান থেকে ফোন দুটির ডিজাইন সামনে এসেছে।

Vivo X50 সিরিজে ৬.৫৬ ইঞ্চির Samsung E3 অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছিল। যার পিক্সেল রেজোলিউশন ছিল ১০৮০x২৩৭৬ পিক্সেল। Vivo X60-তেও একই ডিসপ্লে ব্যবহার করা হবে, তবে কিছু পরিবর্তন থাকবে। যেমন- X50 সিরিজে এর সেলফি কাটআউট ডিসপ্লের বাঁদিকে ছিল। আপকামিং X60 সিরিজে এই কাটআউট ডিসপ্লের ওপরের দিকে মাঝবরাবর থাকবে। আবার X60 সিরিজ ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে, পূর্ববর্তী মডেলে যা ছিল সর্বোচ্চ ৯০ হার্টজ। Vivo X60 ফোনে ফ্লাট স্ক্রিন থাকবে আর X60 Pro ফোনটি কার্ভড ডিসপ্লের সাথে আসবে।

ফটোগ্রাফির জন্য Vivo X60 ফোনের পিছনে থাকবে ট্রিপল ক্যামেরা সেটআপ। X50 এর মতো X60 সিরিজের ফোনের ক্যামেরাতেও ভিভো গিম্বল স্ট্যাবিলাইজেশন প্রযুক্তি ব্যবহার করতে পারে বলে মনে করা হচ্ছে। অপরদিকে Vivo X60 Pro ফোনে থাকবে কোয়াড ক্যামেরা। এই সিরিজের আরও একটি ফোন Vivo X60 Pro+ আরও উন্নত ক্যামেরার সাথে আসবে। এই সিরিজের বাকি দুটি ফোনে এক্সিনোস ১০৮০ চিপসেট থাকলেও X60 Pro+ ফোনে কোয়ালকমের সবচেয়ে শক্তিশালী চিপসেট স্ন্যাপড্রাগন ৮৮৮ দেওয়া হবে।

 


You've just added this product to the cart: