আসল সনি টেলিভিশন চেনার উপায় জেনে নিন

আসল সনি টেলিভিশন চেনার উপায় জেনে নিন

আসল সনি টেলিভিশন চেনার উপায় জেনে নিন

ইলেকট্রনিকস পণ্যের জনপ্রিয় ব্র্যান্ড সনি। বিশেষ করে সনি টিভির সুনাম দেশজুড়ে। জনপ্রিয়তার সুযোগ নিয়ে পণ্যটির বিভিন্ন মডেলের নকল বিক্রি হচ্ছে বাজারে। এছাড়া স্বীকৃত নয় এমন বিভিন্ন প্রতিষ্ঠান সনি টিভি বিক্রি করলেও দিচ্ছে না কোনো বিক্রয় পরবর্তী সেবা। অনেকে কম দামের লোভ দেখিয়ে ক্রেতাদের গছিয়ে দিচ্ছেন নকল পণ্য। ফলে সনি ব্র্যান্ডের পণ্য কিনতে গিয়ে নানা উপায়ে প্রতারিত হচ্ছেন ক্রেতারা।

brandbazaarbd, brandbazaarbd air conditioner, bangla air conditioner, bangladeshi air conditioner,

টিভির বাজারে সনি টিভি’র চাহিদা সবচেয়ে বেশী সেহুতু প্রতারকরা নকল সনি টিভি বিক্রিতেই বেশী আগ্রহী। অনেক ক্ষেত্রে চীনা পণ্যের ওপর লেবেল লাগিয়ে তা সনি ব্র্যান্ডের বলে চালিয়ে দেওয়ার অভিযোগ মিলেছে। ওইসব প্রতিষ্ঠান অনেক নিন্মমানের পণ্যও সনি বলে চালিয়ে দেয় বলে অভিযোগ পাওয়া গেছে। তবে আসল সনি টিভি চেনার সহজ কিছু উপায় রয়েছে, যার মাধ্যমে যেকেউ খুব সহজেই খুঁজে নিতে পারেন অরিজিনাল সনি টিভি।

• সনি টেলিভিশনের সেন্সর এবং রিমোট সেন্সর খুব শক্তিশালী এবং সব সময় একই হয়ে থাকে, ফলে পুরাতন Sony CRT টেলিভিশন এর রিমোর্ট দিয়ে সনি টিভির সবগুলো মডেলের LED/LCD/3D/Smart/4K3D টেলিভিশন খুব সহজেই ব্যাবহার করা যায়। অর্থাৎ পুরাতন মডেলের Sony টেলিভিশন এর রিমোর্ট দিয়ে আপনি যেকোন নতুন মডেলের সনি টেলিভিশন ব্যাবহার করা যাবে। যার মাধ্যমে খুব সহকেই আসল সনি টিভি চেনা সম্ভব।


• অনেক ক্ষেত্রে চীনা পণ্যের ওপর লেবেল লাগিয়ে তা সনি ব্র্যান্ডের বলে চালিয়ে দেওয়ার অভিযোগ মিলেছে। যদি লেবেল পরিবর্তন করে সনি টিভি’র লোগো ব্যাবহার করা হয়ে থাকে সেক্ষেত্রে অরিজিনাল সনি টিভির রিমোট কাজ করবে না এছাড়াও লেবেল বসান নকল সনি টিভি’র ডিজাইন কখনই অরিজিনাল সনি টিভি’র মডেলের ডিজাইনের সাথে মিল থাকবে না ফলে এক্ষেত্রে খুব সহজেই নকল সনি টিভি সনাক্ত করা সম্ভব।

Sony Bravia আসল টেলিভিশন প্যানেল/Display এর বৈশিষ্ট সিরিজভেদে আলাদা হয় । যেমন – Sony Bravia এর R ও P সিরিজ এ Pannel/Display 720p থেকে 1080p রেজুলেশন ব্যাবহার করা হয় । Sony Bravia টেলিভিশন গুলোর টেকনোলজি Clear Resolation In Hand এবং এই প্রযুক্তির মাধ্যমেই আনি পরিষ্কার এবং ঝকঝকে ছবি দেখতে পারবেন ।

Sony Bravia (w) সিরিজের টেলিভিশনগুলো Smart 3D এবং Android হয়ে থাকে । (w) সিরিজের প্যানেল গুলো গুনগত মান খুবই ভালো এবং 32” 40″ 48″ 50″ 55″ থেকে 65” পর্যন্ত সমস্ত টেলিভিশন এর প্যানেল টেকনোলজি হল X-Reality (pro) এবং (w) সিরিজের Clear Motion Rate (240-800)Hz পর্যন্ত হয় ।

উল্লেক্ষিত বিষয়গুলো যাছাই করে দেখলেই সনি টিভি-টি অরিজিনাল কিনা তা খুব সহজেই বুঝা সম্ভব। উল্লেক্ষিত পরিক্ষাগুলো যদি কোন টিভি’র ক্ষেত্রে কাজ না করে তবেই বুঝতে হবে টিভিটি মেড ইন মালায়সিয়া নয় বরং এটি চাইনিজ টিভি এতে সনি এর লেবেল/লোগো লাগানো হয়েছে। সনি টিভি সহ যেকোন টিভি সম্পর্কে আরও ধারনা পেতে আমাদের ইউটিউবের ভিডিওগুলো দেখতে পারেন YouTube.com/BrandBazaarBD, এছাড়াও নিম্নের ভিডিও্টি দেখে নিতে পারেন।

অরিজিনাল সনি টিভি কিনতে আজই চলে আসুন ঢাকার প্রাণকেন্দ্র ধানমন্ডি এর (সিটি কলেজের পাশে) হ্যাপি আর্কেড মার্কেট এর ২য় তলায় ব্র্যান্ডবাজারে। বিশ্বকাপ উপলক্ষ্যে ব্র্যান্ডবাজার দিচ্ছে এসি, টিভির উপর বিশাল মূল্য ছাড়! এছারাও ঘড়ে বসে অনলাইন থেকে বাংলাদেশের অন্যতম সর্ববৃহৎ অনলাইন ইলেকট্রনিক্স পন্যের বাজার www.brandbazaarbd.com এ কেনাকাটার ক্ষেত্রেও থাকছে এ বিশাল ছাড়। সনি টিভি ছাড়াও বিশ্বের অন্নান্য জনপ্রিয় টিভি ব্রান্ড LG, Panasonic, SAMSUNG এবং Toshiba– এর উপর থাকছে ৩০% থেকে ৪৫% মূল্য ছাড়। যেকোন তথ্যের জন্য ফোন করুনঃ 01719-117333 / 01618028590।

এছাড়াও ব্র্যান্ডবাজারের ইলেকট্রনিক্স পন্যের সাথে ফ্রি হোম ডেলিভারি সার্ভিস, এক বছরের পার্টস রিপ্লেসমেন্ট সার্ভিস, এক বছর হোম সার্ভিস, ক্যাশ অন ডেলিভারি, অনলাইন পেমেন্ট সুবিধা, Credit Card কাষ্টমারদের জন্য 0% ইন্টারেস্টে 3 থেকে 6 মাস এবং এছাড়াও 12 মাস কিস্তির সুবিধা থাকছে, ফ্রি ইন্সটলেসন, ফ্রি সার্ভিস, তিন-পাঁচ বছর কম্প্রেসার রিপ্লেসম্যান্ট গ্যারান্টি (*এসির ক্ষেত্রে), দুই বছর প্যানেল রিপ্লেসম্যান্ট গ্যারান্টি (*টিভিরক্ষেত্রে)। https://www.youtube.com/watch?v=AZA0Rf031DY&t=1s

টিভি (Television) : আসন্ন ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষে বাসায় বিগ স্ক্রিনের কথা ভাবছেন? বিশ্বকাপ উপলক্ষে ব্রান্ডবাজার দিচ্ছে সকল নতুন মডেলের টিভির উপর বিশাল মূল্যছাড়। ব্রান্ডবাজারে রয়েছে বিশ্বের সকল নামীদামী ব্রান্ডের নিত্য নতুন মডেলের টিভি। যুগ এখন স্মার্ট ও কার্ভড টিভির। সুন্দর এবং স্বচ্ছ ছবির জন্য এলইডি, স্মার্ট ও কার্ভড টিভির বিকল্প নেই। তাছাড়াও আয়েশ করে টিভি দেখার ভেতর একটা আলাদা মজা! সিনেমা হলে গিয়ে মুভি দেখা আর স্টেডিয়ামে বসে খেলা দেখার পুরো মজাটা ঘরে বসেই পাওয়া সম্ভব যদি বাসায় থাকে কার্ভড কিংবা এলইডি স্মার্টটিভি। আকর্ষণীয় ফিচার আর ঝকঝকে ছবির নিশ্চয়তা নিয়ে বাজার তোলপাড় করেছে এলইডি ও কার্ভড টিভি।

Sony Bravia 4K TV Price list Need : Click Here

আকর্ষণীয় এই টিভি গুলোর সেরা কালেকশন ঘড়ে বেসে পেতে ভিজিট করুন BEST TV OFFER। বিশাল কালেকশনে বিভিন্ন ব্র্যান্ডের আকর্ষণীয় কার্ভড টিভি, স্মার্ট টিভিএলইডি টিভি সহ সব ধরনের ইলেকট্রনিক্স এক্সেসরিজ রয়েছে। অনেকেরই হয়তবা ভাবনা, এলইডি টিভির দামটা অনেক বেশী! দাম একটু বেশি এটা ঠিক কিন্তু কমদামেও ভাল মানের আকর্ষনীয় এলইডি টিভি পাওয়া যায়।

Share this post