গ্রী এসির দাম কত? Gree Inverter এসির নতুন মডেল

শীত বা গরম যেই সময়ের কথাই বলেন না কেন! মানুষের নিত্যদিনের সাথী এখন এসি। আপনিও কি এসির দাম ও গ্রী এসির নতুন মডেল সম্পর্কে জানতে চান? আপনি কি গ্রী এসির বর্তমান দাম কত জানতে চান? অথবা কিস্তিতে গ্রী এসি কেনার নিয়ম জানতে চান?আপনাদের এইসকল প্রশ্নের সমাধান গ্রী এসির আপডেট দাম ২০২২ নিয়ে হাজির হয়েছি। তাই গ্রী এসির মূল্য তালিকা ২০২২ সম্পর্কে যানতে এই পোস্টটি পড়তে থাকুন।

দেশের অর্থনীতির উন্নয়নের সাথে মানুষের ক্রয় ক্ষ্মতাও বাড়ছে তাই অনেকে এখন এসি কিনছেন। এসি যারা কিনছেন তাদের এসি কেনার আগে কিছু বিষয়ে সচেতন হতে হবে। প্রথমত, বাড়ির ধরন বা আকার বুঝে এসি কেনা উচিত। যে রুমে এসি লাগাবেন তাতে যদি জানালা থাকে তবে পছন্দ অনুসারে ভালো ব্র্যান্ড দেখে ‘উইন্ডো এসি’ কিনে নিতে পারেন। আপনার ঘরের আকার যদি ছোট হয় তাহলে এ ধরনের এসি কেনা যেতে পারে। ঘরের আকার বড় হলে বড় লাগবে এসি এবং ঘরের আকার ছোট হলে ছোট এসি।

আপনার ঘর ছোট,বড়,মাঝারি যেমনই হোক না কেন, সব কিছুর সমধান আপনি গ্রী এর কাছে পাবেন সাশ্রয়ী মুল্যে। সব ধরনের ও সব সাইজের এসি গ্রী উৎপাদন করে। তাই আমরা আজকে আলোচনা করবো  গ্রী এসির মূল্য তালিকা ২০২২নিয়ে। সকল তথ্য জানতে শেষ পর্যন্ত সাথে থাকুন।

গ্রী এসি প্রাইস বিডি ২০২২

এসি কেনার কথা মাথায় আসলেই বেশ কিছু বিষয় নিয়ে মানুষকে দ্বিধায় পড়তে দেখা যায়। প্রথম চিন্তা হয় এসির দাম নিয়ে। এর পরেই সবাই চিন্তা করে এসির রক্ষণাবেক্ষণ নিয়ে। অনেকেই মনে করেন, এসি রক্ষণাবেক্ষণ বেশ ঝামেলাপূর্ণ ও কঠিন কাজ এবং তাঁরা কেনার পর এর সঠিক রক্ষণাবেক্ষণ করতে পারবেন না। অনেকেই মনে করেন এসি রক্ষণাবেক্ষণ অনেক ব্যয়বহুল আবার আরেকটি ধারণা হচ্ছে, এসি চালালে বিদ্যুৎ বিল অনেক বেশি আসে। অথচ বাস্তবে বিষয়গুলো বেশ ভিন্ন মূলত, এসি কেনার আগে এসি সম্পর্কে একটু ধারণা রাখলে এসব বিষয় নিয়ে চিন্তায় পড়তে হয় না। তাই সকল তথ্য আপনাদের কাছে সহজে তুলে ধরার জন্যেই আজকের এই পোস্ট।

আজকের গ্রী এসির মূল্য তালিকা । Gree এসির দাম ২০২২

এসির দাম ব্র্যান্ড এর ওপর এসির দাম অনেকটা নির্ভর করে । বাজারে ‘টন’ হিসেবে এসি পাওয়া যায় এবং যে ঘরে এসি লাগানো হবে, তার আয়তনের ওপর নির্ভর করে এসি কিনতে হয়। এসির ক্ষমতা যাচাইয়ের পরেই আসে স্প্লিট নাকি উইন্ডো এসি ভালো হবে, সে প্রশ্ন। উইন্ডো এসিতে আওয়াজ বেশি হয় বলে স্প্লিট এসিই সাধারণত সবার প্রথম পছন্দ। এ ছাড়া স্প্লিট এসিতে ঘর বেশ দ্রুত ঠান্ডাও হয়।

বর্তমানে ২০২২ সালে যে এসি গুলো বাজারে ছেড়েছে গ্রী আমরা আজকে সেই এসি গুলোর দাম নিয়ে আলোচনা করব। যেহেতু আপনারা এসি কিনবেন বলে চিন্তা তাই আপনাদের আগের দাম বা পূরনো মডেল বিষয়ে যানিয়ে জানিয়ে কোনো লাভ নেই। আপনাদের জানাতে হবে বর্তমান বাজার মূল্য এবং সেই অনুপাতে কি ধরনের ডিসকাউন্ট এবং কিস্তিতে নিলে কি ধরনের সুবিধা আছে । আমরা আমাদের এই পোস্ট জুড়ে এই বিষয়গুলো নিয়ে আলোচনা করার চেষ্টা করবো।

গ্রী এসি প্রাইস ইন বাংলাদেশ ২০২২

সাশ্রয়ী মূল্যে উচ্চমানের এয়ার কন্ডিশনার দিয়ে দেশের বাজারে শীর্ষস্থান দখল করেছে গ্রী। দেশের ভেতরে ক্রেতারা ঘরে বসে ফোন করলেই কাছাকাছি প্লাজা। অথবা ডিস্ট্রিবিউটর শোরুম থেকে ক্যাশ অন ডেলিভারি সুবিধায় গ্রী পণ্য পৌঁছে দেওয়া হচ্ছে। তাই গ্রাহক চাহিদা ও বিক্রিতে শীর্ষে এখন গ্রী এসি। যার পরিপ্রেক্ষিতে গত বছরে গ্রী এসির বিক্রি বেড়েছে অনেক।  বর্তমানে বেশকিছু গ্রি এসি বাজারে রয়েছে , বাজারে থাকা এসি গুলোর মডেল নাম,দাম ও বিস্তারিত নিচে দেওয়া হলোঃ

Gree Split Type air Conditioner 2021-2022 Model | Gree inverter & Non Inverter ac Model & Price :

Gree Floor Standing Air Conditioner Price in Bangladesh

Gree Ceiling Type AC Price in Bangladesh

Gree Cassette Type AC Price in Bangladesh

Gree Portable AC Price in Bangladesh

 

 

You've just added this product to the cart: