ঢাকার প্রান কেন্দ্র প্রাণকেন্দ্র ধানমন্ডির হ্যাপি আর্কেড মার্কেট (সিটি কলেজের পাশে) এর ২য় তলায় ব্রেন্ডবাজারে ইলেকট্রনিক্স পন্যের উপর চলছে বিশাল মুল্য ছাড়। এছারাও ঘড়ে বসে অনলাইন থেকে বাংলাদেশের অন্যতম সর্ববৃহৎ অনলাইন ইলেকট্রনিক্স পন্যের বাজার www.brandbazaarbd.com এ কেনাকাটা করার সুবর্ন সুযোগতো থাকছেই। প্রচন্ডে গরমে সর্বচ্চ ৩০% থেকে ৪৫% মূল্য ছাড়ে টিভি কিংবা এসি কেনার জন্য আজই ভিজিট করতে পারেন www.brandbazaarbd.com অথবা সরাসরি চলে আসতে পারেন ধানমন্ডির হ্যাপি আর্কেড মার্কেটের ২য় তলায় ব্র্যান্ডবাজারের শো-রুমে। যেকোন তথ্যের জন্য ফোন করুনঃ 01719-117333 ।

brandbazaarbd, brandbazaarbd air conditioner, bangla air conditioner, bangladeshi air conditioner,

এছাড়াও ব্র্যান্ডবাজারের ইলেকট্রনিক্স পন্যের সাথে ফ্রি হোম ডেলিভারি সার্ভিস, এক বছরের পার্টস রিপ্লেসমেন্ট সার্ভিস, এক বছর হোম সার্ভিস, ক্যাশ অন ডেলিভারি, অনলাইন পেমেন্ট সুবিধা, Credit Card কাষ্টমারদের জন্য 0% ইন্টারেস্টে 3 থেকে 6 মাস এবং এছাড়াও 12 মাস কিস্তির সুবিধা থাকছে, ফ্রি ইন্সটলেসন, ফ্রি সার্ভিস, তিন-পাঁচ বছর কম্প্রেসার রিপ্লেসম্যান্ট গ্যারান্টি (*এসির ক্ষেত্রে), দুই বছর প্যানেল রিপ্লেসম্যান্ট গ্যারান্টি (*টিভিরক্ষেত্রে)।

এসি (Air Condition) : গরমে অতিস্ট? গরম থেকে মুক্তি পেতে বাড়িতে এসি লাগানোর কথা ভাবছেন? কিন্তু কেনার সময় এত কোম্পানির আলাদা মডেল দেখে বুঝে উঠতে পারছেন না কোন মডেল কেনা উচিত আপনার। এসি কেনার আগে দেখে নিন কোন বিষয়গুলো জেনে নেয়া জরুরি।

এসি কেনার আগে প্রথম প্রশ্ন যেটি মাথায় আসে তা হল স্প্লিট এসি নাকি ইউন্ডো? ইউন্ডো এসিতে বন্ধ হয়ে যাবে আপনার একটি জানলা। আর এসি বন্ধ থাকলে ঘরে আলো ঢোকার সম্ভবনা কমে যাবে। অন্যদিকে স্প্লিট এসি তে কম্প্রেশারটি থাকবে ঘরের বাইরে। তাই ঘরের দেয়ালে যে কোনো জায়গায় ঝুলিয়ে দেয়া যাবে এই এসি। কিন্তু মাথায় রাখবেন কম্প্রেশারের সাথে কানেকশানের জন্য গর্ত করতে হবে পারে দেয়ালে। এছাড়াও যেহেতু স্প্লিট এসিতে কমপ্রেশারটি ঘরের বাইরে থাকে তাই আওয়াজ অনেক কম হয় স্প্লিট এসিতে। যদিও দামের দিক থেকে উইন্ডো এসির দাম স্প্লিট এসির থেকে খানিকটা কম।


বিশ্বের সব নামিদামি ব্রান্ডের স্প্লিট এসি এখানে Split Air Condition List দেখুন এবং উইন্ডো এসি দেখতে এখানে Window AC List ক্লিক করুন।

এয়ার কুলার এবং এয়ার কন্ডিশনার এক জিনিষ নয়। বিশেষ করে আমাদের দেশে প্রচলিত এক প্রকার এয়ার কুলার রয়েছে যা মূলত এক ধরনের বক্স টেবিল ফ্যান এবং তাতে পানি দেওয়ার জায়গা থাকে যা অনেকেই পোর্টেবল এসি ভেবে কিনে প্রতারিত হয়েছে। মূলত এয়ার কন্ডিশনার কিংবা এসিতে পানি দেওয়ার প্রয়োজন হয়না। টেকনিক্যালি Air Conditioning হচ্ছে বাতাসের কন্ডিশন (টেম্পারেচার, আর্দ্রতা, ভেন্টিলেশন ইত্যাদি) নিয়ন্ত্রন করা। আর এসি (এয়ার কন্ডিশনার) এর কাজই হচ্ছে বাতাসের এসব অবস্থাকে প্রয়োজন অনুসারে নিয়ন্ত্রন করা। এয়ার কন্ডিশনার বাতাসকে পরিশোধিত করে এবং সাধারণত বাতাসকে ঠাণ্ডা করার জন্যই বেশি ব্যাবহার করা হয়। এ হিসাবে চিন্তা করলে এসি’র আরও দুটি প্রকার রয়েছে পোর্টেবল এসি এবং ফ্লোর স্ট্যান্ডিং এসি।

আমাদের দেশের সবচেয়ে জনপ্রিয় পোর্টেবল এসিটি দেখতে এখানে Portable AC এবং ফ্লোর স্টান্ডিং এসি দেখতে এখানে Floor Standing AC ক্লিক করুন।

বাজারে ১ টন থেকে ২ টন পর্যন্ত এসি কিনতে পাওয়া যায়। কিন্তু এটি কোনোভাবেই এসির ওজনকে বোঝায় না। এই ওজন বোঝায় কোন এসি এক ঘণ্টায় কতটা তাপ ঘর থেকে বার করতে পারে। ঘরের আয়তনের উপরেও নির্ভর করে এসির ক্ষমতা। ১২০ স্কোয়ার ফুট ঘরের জন্য ১.২ টন এসি যথেষ্ট। ১২০-১৭৯ স্কোয়ার ফুট ঘরের জন্য প্রয়োজন ১.৫ টন এসি। ১৮০ স্কোয়ার ফুট বা তার বেশি আয়তনের ঘরের জন্য প্রয়োজন ২টন ক্ষমতার এসি। যদিও আপনার ঘরের তাপমাত্রা ও কোন ফ্লোরে আপনার ঘর রয়েছে তার উপরে নির্ভর করে এসির ক্ষমতা।

বাংলাদেশে প্রচলিত জনপ্রিয় এসি ব্রান্ডগুলো হচ্ছে Carrier Air Conditioner, Daikin Air Conditioner, Globe Air Conditioner,  Gree Air Conditioner, Hitachi Air Conditioner, LG Air Conditioner, O General Air Conditioner, Panasonic Air Conditioner, Toshiba Air Conditioner এছাড়াও দেশিও ব্র্যান্ডে সবচেয়ে উপরে রয়েছে Walton Air Conditioner

এসি সম্পর্কে আরও ধারনা পেতে আমাদের ইউটিউবের ভিডিওগুলো দেখতে পারেন YouTube.com/BrandBazaarBD, এছাড়াও নিম্নের ভিডিওগুলো দেখে নিতে পারেন।

টিভি (Television) : আসন্ন ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষে বাসায় বিগ স্ক্রিনের কথা ভাবছেন? বিশ্বকাপ উপলক্ষে ব্রান্ডবাজার দিচ্ছে সকল নতুন মডেলের টিভির উপর বিশাল মূল্যছাড়। ব্রান্ডবাজারে রয়েছে বিশ্বের সকল নামীদামী ব্রান্ডের নিত্য নতুন মডেলের টিভি। যুগ এখন স্মার্ট ও কার্ভড টিভির। সুন্দর এবং স্বচ্ছ ছবির জন্য এলইডি, স্মার্ট ও কার্ভড টিভির বিকল্প নেই। তাছাড়াও আয়েশ করে টিভি দেখার ভেতর একটা আলাদা মজা! সিনেমা হলে গিয়ে মুভি দেখা আর স্টেডিয়ামে বসে খেলা দেখার পুরো মজাটা ঘরে বসেই পাওয়া সম্ভব যদি বাসায় থাকে কার্ভড কিংবা এলইডি স্মার্টটিভি। আকর্ষণীয় ফিচার আর ঝকঝকে ছবির নিশ্চয়তা নিয়ে বাজার তোলপাড় করেছে এলইডি ও কার্ভড টিভি।

আকর্ষণীয় এই টিভি গুলোর সেরা কালেকশন ঘড়ে বেসে পেতে ভিজিট করুন BEST TV OFFER । বিশাল কালেকশনে বিভিন্ন ব্র্যান্ডের আকর্ষণীয় কার্ভড টিভি, স্মার্ট টিভি ও এলইডি টিভি সহ সব ধরনের ইলেকট্রনিক্স এক্সেসরিজ রয়েছে। অনেকেরই হয়তবা ভাবনা, এলইডি টিভির দামটা অনেক বেশী! দাম একটু বেশি এটা ঠিক কিন্তু কমদামেও ভাল মানের আকর্ষনীয় এলইডি টিভি পাওয়া যায়।

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় টিভি ব্রান্ড গুলো হচ্ছে LGPanasonic, SAMSUNG, Sonyএবং Toshiba

টিভি সম্পর্কে আরও ধারনা পেতে আমাদের ইউটিউবের ভিডিওগুলো দেখতে পারেন YouTube.com/BrandBazaarBD, এছাড়াও নিম্নের ভিডিওগুলো দেখে নিতে পারেন। 

 

Shop No: # 29-30, 1st Floor, House No # 3, Road No # 3, Dhanmondi, (Back Side of City College), Dhaka-1205


Mobile: 01618028590 / 01619550030

Why Brand Bazaar is best in Bangladesh?

We Have Served a large number of valued clients all over the country.

# Our AProducts Are 100% Brand New, Original, & Intact Box with Fresh.
# Our all Products are Made in Malaysia, Thailand,
# Our Offered best price in Bangladesh.
# We Don’t sell any kind of used, QC Failed, Defected, refurbished, Duplicate product Like others.
# We Strongly assured about the originality of our all products.
# We have Skilled Technician & Professional Tools to Serve Our Valued Clients.
# We Provide INSTALLATION AND DELIVERY To Any Where In Bangladesh (OPTIONAL)
# We provide Online Shopping (Cash On Delivery) ***
# Warranty : For LED / LCD/ Smart Led/ 3D/ 4K Tv – 5 years service warranty, Air Conditioner / Air Cooler – 2 years full Warranty for Spare parts , Compressor, Service, Camera / SLR- 5 years service warranty, Home Appliance – 1 year service warranty.
# Outside of Dhaka we use SA Paribahan and Others source but you must pay 15% as a advance for booking money. Products will be delivered within two working days after confirmation of the order.
# We can import any model of TV from Malaysia and Thailand within 3/5 days after your order
# We Are offering Air Conditioner, Digital Camera, Digital SLR Camera, Camera Accessories , LCD/LED/smart Led/3D/4K TV, Home Appliances, Generator, Office Equipment, Home Theater, DVD/Blu-ray Player, , Gaming Device, CC TV Camera etc.
# If any one can prove our product is not original, Then we will Give =100000.00/=TK Instant Prize Money.
For More Details Please Visit our Showroom or Call Us.
Thank you for visit our website: www.brandbazaarbd.com, Biggest electronic Brand Source in Bangladesh.

Shop No: # 29-30, 1st Floor, House No # 3, Road No # 3, Dhanmondi, (Back Side of City College), Dhaka-1205
Mobile: 01618028590 / 01619550030