সনি ওএলইডি টিভি দাম ?

সনি ওএলইডি টিভি দাম ?

সনি ওএলইডি টিভি দাম ? Click Here 

 

এখন পর্যন্ত টিভির বাজারে এলসিডির চাহিদা সবচেয়ে বেশি। উৎপাদকরা একে এলইডি, এসইউএইচডি টিভি, সুপার ইউএইচডি টিভি নামে ডাকে। এমনকি এক চটকদার করার জন্য কোয়ান্টাম ডট এলইডি টিভিও বলা হয়।

নতুন প্রযুক্তি এসেছে ওএলইডি অর্থাৎ অর্গানিক লাইট এমিটিং ডায়োড ডিসপ্লে প্রযুক্তি। মৌলিকভাবে এলসিডি টিভি থেকে এই প্রযুক্তি ভিন্ন। সবচেয়ে প্রাথমিক বৈসাদৃশ্য হচ্ছে এর প্রতিটি পিক্সেলই ভিন্ন ভিন্নভাবে নিজস্ব আলো বের করে। অন্যদিকে এলসিডি টিভির আলো বের হয় এলইডি ব্যাকলাইট থেকে। এই পার্থক্যই ছবির মান নির্ধারিত করে। এর জন্য কেউ এলসিডি পছন্দ করে কিন্তু বেশি লাভ আছে ওএলইডিতে।

সনি ওএলইডি ৫৫” টিভি দাম ? Click Here 

সনি ওএলইডি ৬৫” টিভি দাম ? Click Here 

সনি ওএলইডি ৭” টিভি দাম ? Click Here 

প্রথম ওএলইডি টিভি বাজারে আসে ২০১৩ সালে। আসল সনি  ওএলইডি টিভি অনলিনে বিক্রয় করছে ব্রান্ড বাজার বাংলাদেশে । কম দামে সনি ব্রাভিয়া  ওএলইডি টিভি সকল মডেল পাবেন ব্রান্ডবাজারে । আথবা ব্রান্ডবাজারের  ডিসপ্লে সেন্টারে আস্তে পারেন। কল করতে পারেন ঃ ০১৬১৮০২৮৫৯০ / ০১৬১৯৫৫০০৩০।

ব্রান্ড বাজার সনি  ওএলইডি টিভিতে (2 years Replacement Guaranty ) দিবে। ১০০% মালায়সিয়ার ও জাপান টেকনোলজি সনি ওএলইডি টিভি বিক্রয় করছে ব্রান্ড বাজার

এখন শুধুমাত্র এলজি কোম্পানি এই টিভি বিক্রি করে। সনি কোম্পানিও এলজির ওএলইডি টিভি বিক্রি করা শুরু করেছে। এলসিডির তুলনায় এটি আকারে বেশ বড় এবং দাম তুলনামূলকভাবে বেশি।

ছবির মানের ক্ষেত্রে ওএলইডি শীর্ষে। কিন্তু এলসিডি টিভি পিছিয়ে থাকছে না খুব সহজে। অনেক ক্ষেত্রে ওএলইডির সঙ্গে প্রতিযোগিতা করছে এটি। তাহলে কোন টিভি সবচেয়ে ভালো? এ কথা এখন সবার মনে? চলুন জেনে নেই এই দুই টিভি সুবিধা ও সীমাবদ্ধতা।

লাইট আউটপুট (উজ্জ্বলতা) :

দুটি টিভিতেই খুবই উজ্জ্বল ছবি দেখা যায়। এমনকি রোদ বা অন্ধকার ঘরের মধ্যেও এর ছবি দেখা যায়। কিন্তু এলসিডি টিভির সম্পূর্ণ পর্দা বা স্ক্রীন উজ্জ্বল দেখায়। ওএলইডি টিভিতে তা হয় না। এই টিভির সম্পূর্ণ পর্দা এতো উজ্জ্বল দেখায় না। যদিও সেটা চোখে পড়ার মতো নয়। এই দিক থেকে এলসিডি টিভি এগিয়ে রয়েছে।

ব্ল্যাক লেভেল :

 

সনি ওএলইডি টিভি দাম ? Click Here 

উজ্জ্বলতার অপরদিকের বৈশিষ্ট্য হলো ব্ল্যাক লেভেল। অর্থাৎ একটি টিভির পর্দা কতটা কালো হতে পারবে। ওএলইডি টিভির পর্দা এদিক থেকে এগিয়ে। কালো হয়ে যাওয়ার সময় এই টিভি তার সবগুলো পিক্সেল বন্ধ করে দেয়। ফলে টিভিতে গভীর কালো রং ভেসে ওঠে। এলসিডির ক্ষেত্রে যে অংশ কালো করতে হবে সে অংশ অস্পষ্ট করে দেয়। ফলে তা আসলে কালো হয় না। কালো দেখালেও তা মূলত কালো নয়।

কনট্রাস্ট রেশিও :

 

কনট্রাস্ট রেশিও হচ্ছে সবচেয়ে উজ্জ্বল ও সবচেয়ে কালোর মধ্যে যে পার্থক্য। এটা যত বেশি উচ্চ মানের হবে, ছবির মান তত বেশি ভালো বা বাস্তব মনে হবে। ওএলইডি টিভি যত উজ্জ্বল হতে পারে তত কালো রং ফুটিয়ে তুলতে পারে। তাই কনট্রাস্ট রেশিও এই টিভির সবচেয়ে বেশি ভালো।

সনি ওএলইডি টিভি দাম ? Click Here 

 

 

Credit Card কাষ্টমারদের জন্য সর্বোচ্চ EMI সুবিধা –(EBL, DBBL, MTB, SCB, UCB, City Bank, Brac Bank )
Warranty
2 years Replacement Guaranty & 10 Years service Warranty.
Delivery Details
08 hrs inside Dhaka
48 hrs Outside Dhaka
Payment Methods
Cash/Card on delivery
bKash/Online payment

 


You've just added this product to the cart: