২০১৯ সালে ইংল্যান্ডে অনুষ্ঠিত হবে ক্রিকেট বিশ্বকাপ। ৩০শে মে স্বাগতিক ইংল্যান্ড এবং দক্ষিণ আফ্রিকার ম্যাচ দিয়ে পর্দা উঠবে বিশ্বকাপের ১২তম আসরের। ২০১৯ ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশও তাদের প্রথম ম্যাচ খেলবে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে, ম্যাচটি হবে জুনের ২ তারিখে। বিশ্বকাপ শুরুর চতুর্থ দিন। ১৯৯২ সালের বিশ্বকাপের ফরমেটে হতে যাওয়া এই টুর্নামেন্টে অংশগ্রহণকারী প্রতিটি দলের সাথে একটি করে ম্যাচ খেলবে টাইগাররা। যার শুরুটা হবে লন্ডনের ওভালে। বিশ্বকাপ শুরুর চতুর্থ দিন, ২ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নামবে মাশরাফিবাহিনী। প্রথম পর্বে বাংলাদেশের শেষ ম্যাচ পাকিস্তানের বিপক্ষে বিখ্যাত লর্ডস ক্রিকেট গ্রাউন্ডে। ম্যাচটি হবে ৫ জুলাই তারিখে। এরই সাথে প্রথমবারের মত ঐতিহাসিক লর্ডস স্টেডিয়ামে কোন ওয়ানডে ম্যাচ খেলার সুযোগ পাবে বাংলাদেশ। এর আগে ২০১০ সালে লর্ডসে একটি টেস্ট ম্যাচ খেলেছিল টাইগাররা। ২০১৯ বিশ্বকাপে বাংলাদেশের ম্যাচগুলোর সূচি :

২০১৯ ক্রিকেট বিশ্বকাপের পূর্ণাঙ্গ সময়সূচি | BrandBazaarBD.com

২০১৯ ক্রিকেট বিশ্বকাপের পূর্ণাঙ্গ সময়সূচি | BrandBazaarBD.com

২০১৯ সালে ইংল্যান্ডে অনুষ্ঠিত হবে ক্রিকেট বিশ্বকাপ। ৩০শে মে স্বাগতিক ইংল্যান্ড এবং দক্ষিণ আফ্রিকার ম্যাচ দিয়ে পর্দা উঠবে বিশ্বকাপের ১২তম আসরের।

২০১৯ ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশও তাদের প্রথম ম্যাচ খেলবে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে, ম্যাচটি হবে জুনের ২ তারিখে। বিশ্বকাপ শুরুর চতুর্থ দিন।

১৯৯২ সালের বিশ্বকাপের ফরমেটে হতে যাওয়া এই টুর্নামেন্টে অংশগ্রহণকারী প্রতিটি দলের সাথে একটি করে ম্যাচ খেলবে টাইগাররা। যার শুরুটা হবে লন্ডনের ওভালে। বিশ্বকাপ শুরুর চতুর্থ দিন, ২ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নামবে মাশরাফিবাহিনী। প্রথম পর্বে বাংলাদেশের শেষ ম্যাচ পাকিস্তানের বিপক্ষে বিখ্যাত লর্ডস ক্রিকেট গ্রাউন্ডে।

ম্যাচটি হবে ৫ জুলাই তারিখে। এরই সাথে প্রথমবারের মত ঐতিহাসিক লর্ডস স্টেডিয়ামে কোন ওয়ানডে ম্যাচ খেলার সুযোগ পাবে বাংলাদেশ। এর আগে ২০১০ সালে লর্ডসে একটি টেস্ট ম্যাচ খেলেছিল টাইগাররা।

২০১৯ বিশ্বকাপে বাংলাদেশের ম্যাচগুলোর সূচি :

 

 


Sony Home theater Price in Bangladesh


You've just added this product to the cart: