চীনের স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ইনফিনিক্স তাদের নতুন ফোন বাজারে নিয়ে এসেছে। ফোনটির মডেল ইনফিনিক্স হট ১২। ফোনটি কমদামি হলেও এতে আছে ৭ জিবি র‌্যাম। পাশাপাশি থাকছে বড় আকারের ডিসপ্লে। গেমার যাতে ফোনটি দিয়ে গেম খেলে স্বাচ্ছন্দ্যবোধ করেন এ জন্যই বড় ডিসপ্লে রাখা হয়েছে। ইনফিনিক্স হট ১২ ফোনটিতে রয়েছে ৬.৮২ ইঞ্চির এইচডি প্লাস আইপিএস এলসিডি ডিসপ্লে। রেজোলিউশন ৭২০ বাই ১৬১২ পিক্সেল। কমদামি স্মার্টফোনে এই ধরনের ডিসপ্লে খুবই কমই দেখা যায়।
ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে এই ফোনে, যার প্রাইমারি সেন্সর ৫০ মেগাপিক্সেল। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে থাকছে ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর এবং একটি এআই ক্যামেরা। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য রয়েছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। ফোনের রিয়ার ক্যামেরা সেটআপের রয়েছে কোয়াড এলইডি ফ্ল্যাশ। আবার ফ্রন্ট ক্যামেরায় ডুয়াল এলইডি ফ্ল্যাশ।
ডুয়াল সিম সাপোর্টেড ইনফিনিক্সের নতুন ফোনে থাকছে গুগলের অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড ১১। পারফর্মেন্সের জন্য ফোনটিতে রয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৭ প্রসেসর। ফোনটিতে আছে ৭ জিবি র‌্যাম, এর মধ্যে ৩ জিবি এক্সটেন্ডেড র‌্যাম। ইন্টারনাল স্টোরেজ থেকে অতিরিক্ত র‌্যাম নিয়ে কাজে লাগানো যাবে। স্টোরেজ আছে ১২৮ জিবি।   ৫ হাজার এমএএইচ ব্যাটারির ফোনি এক চার্জে টানা ২৪ ঘণ্টা ব্যবহার করা যাবে। সঙ্গে রয়েছে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা। যার ফলে খুব কম সময়ে ফোনটি চার্জ করে নেওয়া যাবে। ফোনটির কিনতে বাংলাদেশি মুদ্রায় খরচ করতে হবে প্রায় ১০ হাজার টাকা।

FiFa World Cup 2022 | Sony 4K OLED TV Discount Offer 2022