বিশ্বকাপ উপলক্ষ্যে brandbazaarbd.com দিচ্ছে এসি, টিভির উপর বিশাল মূল্য ছাড়!

বিশ্বকাপ উপলক্ষ্যে brandbazaarbd.com দিচ্ছে এসি, টিভির উপর বিশাল মূল্য ছাড়!

বিশ্বকাপ উপলক্ষ্যে brandbazaarbd.com দিচ্ছে এসি, টিভির উপর বিশাল মূল্য ছাড়!

ঢাকার প্রান কেন্দ্র প্রাণকেন্দ্র ধানমন্ডির হ্যাপি আর্কেড মার্কেট (সিটি কলেজের পাশে) এর ২য় তলায় ব্রেন্ডবাজারে ইলেকট্রনিক্স পন্যের উপর চলছে বিশাল মুল্য ছাড়। এছারাও ঘড়ে বসে অনলাইন থেকে বাংলাদেশের অন্যতম সর্ববৃহৎ অনলাইন ইলেকট্রনিক্স পন্যের বাজার www.brandbazaarbd.com এ কেনাকাটা করার সুবর্ন সুযোগতো থাকছেই। প্রচন্ডে গরমে সর্বচ্চ ৩০% থেকে ৪৫% মূল্য ছাড়ে টিভি কিংবা এসি কেনার জন্য আজই ভিজিট করতে পারেন www.brandbazaarbd.com অথবা সরাসরি চলে আসতে পারেন ধানমন্ডির হ্যাপি আর্কেড মার্কেটের ২য় তলায় ব্র্যান্ডবাজারের শো-রুমে। যেকোন তথ্যের জন্য ফোন করুনঃ 01719-117333 ।

brandbazaarbd, brandbazaarbd air conditioner, bangla air conditioner, bangladeshi air conditioner,

এছাড়াও ব্র্যান্ডবাজারের ইলেকট্রনিক্স পন্যের সাথে ফ্রি হোম ডেলিভারি সার্ভিস, এক বছরের পার্টস রিপ্লেসমেন্ট সার্ভিস, এক বছর হোম সার্ভিস, ক্যাশ অন ডেলিভারি, অনলাইন পেমেন্ট সুবিধা, Credit Card কাষ্টমারদের জন্য 0% ইন্টারেস্টে 3 থেকে 6 মাস এবং এছাড়াও 12 মাস কিস্তির সুবিধা থাকছে, ফ্রি ইন্সটলেসন, ফ্রি সার্ভিস, তিন-পাঁচ বছর কম্প্রেসার রিপ্লেসম্যান্ট গ্যারান্টি (*এসির ক্ষেত্রে), দুই বছর প্যানেল রিপ্লেসম্যান্ট গ্যারান্টি (*টিভিরক্ষেত্রে)।

এসি (Air Condition) : গরমে অতিস্ট? গরম থেকে মুক্তি পেতে বাড়িতে এসি লাগানোর কথা ভাবছেন? কিন্তু কেনার সময় এত কোম্পানির আলাদা মডেল দেখে বুঝে উঠতে পারছেন না কোন মডেল কেনা উচিত আপনার। এসি কেনার আগে দেখে নিন কোন বিষয়গুলো জেনে নেয়া জরুরি।

এসি কেনার আগে প্রথম প্রশ্ন যেটি মাথায় আসে তা হল স্প্লিট এসি নাকি ইউন্ডো? ইউন্ডো এসিতে বন্ধ হয়ে যাবে আপনার একটি জানলা। আর এসি বন্ধ থাকলে ঘরে আলো ঢোকার সম্ভবনা কমে যাবে। অন্যদিকে স্প্লিট এসি তে কম্প্রেশারটি থাকবে ঘরের বাইরে। তাই ঘরের দেয়ালে যে কোনো জায়গায় ঝুলিয়ে দেয়া যাবে এই এসি। কিন্তু মাথায় রাখবেন কম্প্রেশারের সাথে কানেকশানের জন্য গর্ত করতে হবে পারে দেয়ালে। এছাড়াও যেহেতু স্প্লিট এসিতে কমপ্রেশারটি ঘরের বাইরে থাকে তাই আওয়াজ অনেক কম হয় স্প্লিট এসিতে। যদিও দামের দিক থেকে উইন্ডো এসির দাম স্প্লিট এসির থেকে খানিকটা কম।


বিশ্বের সব নামিদামি ব্রান্ডের স্প্লিট এসি এখানে Split Air Condition List দেখুন এবং উইন্ডো এসি দেখতে এখানে Window AC List ক্লিক করুন।

এয়ার কুলার এবং এয়ার কন্ডিশনার এক জিনিষ নয়। বিশেষ করে আমাদের দেশে প্রচলিত এক প্রকার এয়ার কুলার রয়েছে যা মূলত এক ধরনের বক্স টেবিল ফ্যান এবং তাতে পানি দেওয়ার জায়গা থাকে যা অনেকেই পোর্টেবল এসি ভেবে কিনে প্রতারিত হয়েছে। মূলত এয়ার কন্ডিশনার কিংবা এসিতে পানি দেওয়ার প্রয়োজন হয়না। টেকনিক্যালি Air Conditioning হচ্ছে বাতাসের কন্ডিশন (টেম্পারেচার, আর্দ্রতা, ভেন্টিলেশন ইত্যাদি) নিয়ন্ত্রন করা। আর এসি (এয়ার কন্ডিশনার) এর কাজই হচ্ছে বাতাসের এসব অবস্থাকে প্রয়োজন অনুসারে নিয়ন্ত্রন করা। এয়ার কন্ডিশনার বাতাসকে পরিশোধিত করে এবং সাধারণত বাতাসকে ঠাণ্ডা করার জন্যই বেশি ব্যাবহার করা হয়। এ হিসাবে চিন্তা করলে এসি’র আরও দুটি প্রকার রয়েছে পোর্টেবল এসি এবং ফ্লোর স্ট্যান্ডিং এসি।

আমাদের দেশের সবচেয়ে জনপ্রিয় পোর্টেবল এসিটি দেখতে এখানে Portable AC এবং ফ্লোর স্টান্ডিং এসি দেখতে এখানে Floor Standing AC ক্লিক করুন।